জাতীয়লিড নিউজ

আওয়ামী লীগকে তৃণমূলে ছড়িয়ে দিতে হবে: পরিকল্পনা প্রতিমন্ত্রী

ফারুক হোসেন

পরিকল্পনা প্রতিমন্ত্রীর ড. শামসুল আলম বলেছেন, আওয়ামী লীগ জাতির পিতার হাতে গড়া সংগঠন। এটা মনে রাখতে হবে। সংগঠনটাকে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দিতে হবে। তৃণমূল থেকে সংগঠনকে গড়ে তুলতে হবে এবং দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে।

শনিবার দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে আয়োজিত চাঁদপুর জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলনে ড.শামসুল আলম এসব কথা বলেন।

উন্নয়নের কথা তুলে ধরে পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন, আমাদের রয়েছে সময়োপযোগী বাস্তবসম্মত ও সুপরিকল্পিত অর্থনৈতিক পরিকল্পনা। বাস্তবায়নে যথাযথ ও কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে পারলে দেশ অচিরেই সত্যিকারের সোনার বাংলায় রূপান্তরিত হবে।

ড.শামসুল আলম আরো বলেন, দেশের মানুষের মাথাপিছু আয় আগের তুলনায় অনেক বেড়েছে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তৃনমুল নেতাকর্মীরা এক হয়ে জনগণের সেবা করতে হবে।

মানুষ জানে যে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ উন্নতি হয়, ভাগ্যের পরিবর্তন হবে। এই বিশ্বাস আস্থাটা ধরে রাখতে হবে। মানুষের কল্যাণে কাজ করতে।
আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা আন্তরিকতা সাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ আমরা গড়তে পারবো এবং বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, বাংলাদেশ এগিয়ে যাবে।

চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালের সঞ্চালনায় আয়োজিত তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীরউত্তম, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এড.নুরুল আমিন রুহুল এমপি, সাংবাদিক সফিকুর রহমান এমপিসহ কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button