জাতীয়

ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদ উপহার দিচ্ছি: পরিকল্পনা প্রতিমন্ত্রী

ফারুক হোসেন: পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, যতো দিন বেঁচে থাকি ততদিন মতলব বাসীর পাশে থাকবো ইনশাল্লাহ। ঈদে আপনাদের মুখে হাসি ফোটাতে শাড়ি-লুঙ্গি উপহার দিচ্ছি । সামনে ঈদ তাই এবারও সভার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদ উপহার শাড়ি, লুঙ্গি বিতরন করছি।

৩০ এপ্রিল শনিবার দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ গ্রামে নিজ বাড়ীতে হতদরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বস্ত্র বিতরণের সময় পরিকল্পনা প্রতিমন্ত্রী ড.শামসুল আলম এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী উপস্থিত সবাইকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানান ও সবার সুস্থতা ও মঙ্গল কামনা করেন। আপনারা যাতে পরিবার পরিজন নিয়ে ঈদের দিনটি আনন্দে কাটাতে পারেন তার জন্য দোয়া করি। আপনার ও আমার ও আমার পরিবারে সবার জন্য দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন -মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার গাজীর শরিফুল হাসান, ওসি তদন্ত মাসুদ, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন সরকার মুকুল, সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব এ্যাড. আক্তারজ্জামান, ইসলামাবাদ ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ও ইউপি সদস্য খলিল মেম্বার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল বাবু প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button