দেশজুড়ে

করোনা মহামারিতে সকলের সহযোগিতা পেয়ে খুশি: সেনা প্রধান

করোনা সংক্রমণ পরিস্থিতি সকলের প্রচেষ্টায় নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে সেনাবাহিনীর প্রধান বলেছেন। সকলের সহযোগিতা পেয়ে খুব খুশি হয়েছি। টাঙ্গাইলের করোনা পরিস্থিতিও এখন উন্নতির দিকে। সব কিছু বিবেচনা করে সরকার আবারো লকডাউন শিথিলের সিদ্ধান্ত নিয়েছে।

মঙ্গলবার (১০ আগস্ট) বেলা ১১টার দিকে টাঙ্গাইলে সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন শেষে শহরের নিরালা মোড় এলাকায় সাংবাদিকদের এসব কথা বলেন সেনাপ্রধান।

তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি যদি আবার প্রকট আকার ধারণ করে এবং সরকার কঠোর লকডাউন ঘোষণা করে, তাহলে সেইভাবে সেনাবাহিনীর কার্যক্রম শুরু হবে। তবে এবার জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জনপ্রতিনিধি নিয়ে সেনাবাহিনী ভালো কার্যক্রম চালিয়ে গেছে। সবার কাছ থেকে যে সহযোগিতা পেয়েছি তাতে খুশি হয়েছি। সকলের সমন্বিত প্রচেষ্টার ফলে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সালাউ‌দ্দিন সেনা‌নিবা‌সের জিও‌সি মেজর জেনা‌রেল তা‌রেক হো‌সেন, ৯৮ সং‌মিশ্রণ (বঙ্গবন্ধু সেনা‌নিবাস) বি‌গ্রেডিয়ার জেনারেল এসএম আসাদুল হক, টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহম্মেদ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button