দেশজুড়ে

কুমিল্লা-৫ আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন আবুল হাশেম

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল হাশেম খান। শুক্রবার (২৫ জুন) বিকেলে রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লার জেলা প্রশাসক কামরুল হাসান এক গণবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, কুমিল্লা-৫ আসনের উপনির্বাচনে একক প্রার্থী হওয়ায় আবুল হাসেম খানকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

গত ২০ জুন জাতীয়পার্টির মনোনীত প্রার্থী জসিম উদ্দিন তার মনোনয়ন প্রত্যাহার করেছেন। এই আসনে নৌকা ও লাঙ্গল প্রতীকের প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছিল। মনোনয়ন প্রত্যাহার করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল হাশেম খান।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সংসদ সদস্য আবুল হাশেম খান বলেন, আমাকে দলের মনোনয়ন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাই। এই বিজয় আমি বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলাবাসীকে উৎসর্গ করলাম। আমি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলে বুড়িচং ও ব্রাহ্মণপাড়াকে মাদকমুক্ত করবো।

উল্লেখ্য, কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু চলতি বছরের ৪ এপ্রিল মারা যান। ২১ এপ্রিল তার আসনটি শূন্য ঘোষণা করা হয়। তিনি এ আসন থেকে মোট পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button