জাতীয়

ছেংগারচর পৌর মেয়রের অপসারণ দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার:
চাঁদপুরের মতলব উত্তরে ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জর্জের অপসারণ দাবিতে মানববন্ধন করেছে পৌর আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন সহ বিভিন্ন নাগরিক সমাজ।

মঙ্গলবার (২৯ জুন) বিকালে নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সহ নাগরিক সমাজের ব্যানারে পৌর কার্যালয়ের সামনে মানবন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাছান কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক রতন ফরাজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মহসীন মিয়া মানিক, আওয়ামী লীগ নেতা আতিক, পৌর যুবলীগের সভাপতি আবুল ফরাজী, যুবলীগ নেতা রেফায়েত দর্জি, মো. শাহজাহান, জামান সরকার, পৌর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মাহবুব আলম বাবু প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, গত আড়াই বছর যাবত পৌর মেয়র রফিকুল আলম জর্জ পৌর এলাকা ত্যাগ করে ঢাকায় অবস্থান নেয়। অসাধু কর্মচারী ও কাউন্সিলরদের সহায়তায় ঢাকায় বসে পৌরসভার কার্যক্রম চালিয়ে আসছেন। তার অনুপস্থিতে পৌরবাসী নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে এবং তার বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতির অভিযোগ এনে তাকে দ্রুত অপসারণের দাবি জানান।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button