খেলাধুলা

জুভেন্টাস থেকে মুক্তির আকুতি রোনাল্ডোর

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুভেন্টাস ছাড়তে চাইছেন – কিছুদিন আগেই এমন গুঞ্জনে জল ঢেলে দিয়েছিলেন পর্তুগিজ ফুটবলের যুবরাজ নিজেই। পুরোপুরি অস্বীকার করেছিলেন গুঞ্জন। কিন্তু সপ্তাহ ঘুরতেই জানা গেল, গুঞ্জনটাই সত্য ছিল।

জুভেন্টাসের সঙ্গে রোনাল্ডোর চুক্তির মেয়াদ শেষ হবে আগামী জুনে। কিন্তু এরইমধ্যে তুরিন ছাড়তে ব্যাকুল হয়ে উঠেছেন সিআর সেভেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, রোনাল্ডো ইতালি ছাড়তে ইচ্ছুক। নতুন ক্লাবের খোঁজে তার এজেন্ট হোর্হে মেন্দেজ বেরিয়েও পড়েছেন। আর জুভেন্টাসও তাকে বিক্রি করতে ইচ্ছুক। তবে সেটা হতে হবে তাদের শর্তে।

জুভেন্টাসের সবশেষ ম্যাচে উদিনেসের বিপক্ষে শুরুর একাদশে ছিলেন না তিনি। জানা গেছে, একাদশে না রাখার জন্য কোচ কার্লো অ্যানচেলত্তিকে নিজেই অনুরোধ জানিয়েছিলেন রোনাল্ডো।

যে কোনো মূল্যে ম্যান সিটিতে যেতে ইচ্ছুক রোনাল্ডো।

ইনডিপেনডেন্টের প্রধান ফুটবল প্রতিবেদক মিগেল ডেলানি জানিয়েছেন, সিটিতে রোনাল্ডো সপ্তাহে ২ লাখ ৫০ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩ কোটি টাকা) বেতনের একটি প্রস্তাবনার কথা শোনা যাচ্ছে। অর্থাৎ মাসে ১০ লাখ পাউন্ড বা বছরে ১২০ লাখ পাউন্ড। যা বাংলাদেশি ১৪০ কোটি ৪৬ লাখ টাকা।

যাইহোক ইউরোপের প্রায় সব গণমাধ্যমের দাবি, ম্যান সিটি রোনাল্ডোকে ১৫ মিলিয়নের বেশি বেতনের প্রস্তাব দিচ্ছে না।

জানা গেছে, এতেই রাজি হয়ে যেতে পারেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। আরো একটি চ্যাম্পিয়ন্স লিগ জেতার নেশায় নাকি এমন সিদ্ধান্ত নিতে চাইছেন পর্তুগিজ যুবরাজ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button