খেলাধুলা

‘ডেল্টা’ করোনায় আক্রান্ত তিন ইউরো দেখতে এসে

বিশ্বজুড়ে করোনা সংক্রমণ কমার কোনো লক্ষণ নেই, কিন্তু ইউরোয় দর্শক নিয়েই হচ্ছে মাঠের খেলা। দর্শকভরা স্টেডিয়ামেই হচ্ছে লড়াই। তবে সম্প্রতি যা হয়েছে তাতে আয়োজকদের নড়েচড়েই বসার কথা।

গেল বৃহস্পতিবার বেলজিয়ামের বিপক্ষে ডেনমার্কের খেলায় খেলা দেখতে এসেছিলেন তারা। সেখান থেকে ফিরেই পেয়েছেন দুঃসংবাদ। এর ফলে ৪০০০ দর্শককেও পড়তে হচ্ছে করোনা পরীক্ষার মুখে।

ড্যানিশ এজেন্সি ফর পেশেন্ট সেইফটির ব্যবস্থাপক অ্যানে লেইকে পেত্রি জানিয়েছেন, ‘এই তিনজন আক্রান্ত যারা খেলা দেখতে এসেছিলেন, তাদের নিবিড় যোগাযোগ হয়েছে যাদের সঙ্গে, তাদের সঙ্গে আবার যোগাযোগ হয়েছে যাদের, তাদেরকে বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে।’

আঁতকে ওঠার মতো খবর হচ্ছে, এই তিনজন আক্রান্ত হয়েছেন ভিন্ন ভিন্ন জায়গা থেকে, ফলে আরও বড় আক্রান্তের খবর আসার প্রমাদও গোণা হচ্ছে ভালোভাবেই। এর ফলে তাদের বসার জায়গা আর হলওয়েতে পরে যারা গিয়েছেন, সেই ৪০০০ দর্শককেও পরীক্ষার আওতায় আনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এজেন্সিটি জানিয়েছে, এখন পর্যন্ত ড্যানিশদের মাটিতে হওয়া খেলাগুলো থেকে ২৯ জনের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে।

আজ শনিবার ইউরোর শেষ ষোলয় ডাচদের মাঠ অ্যামস্টারডামে ডেনমার্ক খেলবে ওয়েলসের বিপক্ষে। এ ম্যাচেও ৪৪০০ জন ড্যানিশ দর্শকের জন্য টিকিট তুলে রেখেছেন আয়োজকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button