জাতীয়

দেশের উন্নয়নে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে: পরিকল্পনা প্রতিমন্ত্রী

ফারুক হোসেন:
পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেন দেশ ও জাতির স্বার্থে ও এলাকার উন্নয়নে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। সকল ধরনের ভেদাভেদ ভুলে যেতে হবে। রাজনৈতিক নেতাদের নেতিবাচক কর্মকান্ড পরিহার করে জনগণের কল্যাণে কাজ করতে হবে। তবেই দেশ এগিয়ে যাবে। সমাজ এগিয়ে যাবে। এলাকায় টেকসই উন্নয়ন হবে।

বৃহস্পতিবার চাঁদপুর ক্লাবে চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম আরো বলেন, উন্নয়নের দিক থেকে দেশ আমাদের অনেক দূর এগিয়ে গেছে। ২০৪১ সালে দেশকে সোনার বাংলা গড়ার সংগ্রামে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। স্বল্প আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশ হয়েছে। সোনার বাংলা দেশ গড়তে এ সরকার কাজ করে যাচ্ছেন।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মেজর রফিকুল ইসলাম বীর উত্তম এমপি, সাংবাদিক সফিকুর রহমান এমপি, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ওসমান গনি পাটওয়ারী, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান প্রমূখ। এ সময় জেলার সরকারি-বেসরকারি, সাংবাদিক ও সুশীল সসাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button