দেশজুড়ে

নতুন রূপে সাজিয়ে খুলছে মোহনপুর পর্যটন কেন্দ্র

ফারুক হোসেন: দীর্ঘদিন পর আজ খুলে দেয়া হয়েছে দেশের বেসরকারি পর্যটনের মধ্যে অন্যতম বিনোদন কেন্দ্র চাঁদপুরের মতলবে মোহনপুর পর্যটন লিমিটেড।

দুই ঈদেও করোনাভাইরাসের সংক্রমণ রোধে বিনোদন কেন্দ্র দীর্ঘদিন বন্ধ ছিলো। ভ্রমণপিপাসুদের যাতায়াত ছিল নিষিদ্ধ। ক্ষতি পোষাতে আর পর্যটক আকৃষ্ট করতে নতুন করে সাজিয়েছে পর্যটন স্পট। কর্মকর্তা-কর্মচারীরা কাজে ফিরছেন। প্রতিষ্ঠানে নতুন করে লোকবল বাড়ানোরও পরিকল্পনা করা হয়েছে।

মোহনপুর পর্যটন কেন্দ্রের ম্যানেজার কাজী জাকির জানান, দীর্ঘদিন ভ্রমণে বের হতে না পারার অস্বস্তি কাটাতে পর্যটন কেন্দ্রে আসার জন্য মানুষ মুখিয়ে আছেন। সরকারের স্বাস্থ্যবিধির নির্দেশনা মেনেই পর্যটকদের সেবা দিতে প্রস্তত রয়েছি আমরা।

মোহনপুর পর্যটন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী মিজানুর রহমান জানান, করোনার থাবায় সারা বিশ্বই সব সেক্টরই দুর্বল হয়ে পড়েছে। দেশের পর্যটন খাতকে সচল ও আরো উন্নত করতে পর্যটন খুলে দেওয়া হয়েছে। তাই পর্যটনে স্বাস্থ্যবিধি মেনে পরিবার পরিজন নিয়ে বিনোদন উপভোগ করতে হবে।

মোহনপুর পর্যটন কেন্দ্র উল্লেখযোগ্য বিনোদন মধ্যে রয়েছে মূল ফটকে ইলিশের বড় প্রতিচ্ছবি ,মিঠা পানির বীচ,
শিশু এবং প্রাপ্তবয়স্কদের জন্য পার্ক, বিভিন্ন রাইড, থ্রি-স্টার ও ফাইভ-স্টার মানের হোটেল, রেস্টহাউজ, ক্যান্টিন, পিকনিক স্পর্ট, নৌকাভ্রমণ, মিনি শিশুপার্ক, রিভার ড্রাইভ, সুইমিংপুলসহ খেলার মাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উন্মুক্ত মঞ্চ, মার্কেট, ওয়াচ টাওয়ার, প্রাথমিক স্বাস্থ্যসেবাসহ ২৪ ঘণ্টা সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button