বিনোদন

নায়ক ফেরদৌস নাচলেন পূজামণ্ডপে

উৎসব-আনন্দে জমে উঠেছে সনাতন ধর্মের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। এবার ফেরদৌস অংশ নিলেন দুর্গাপূজার আয়োজনে। পূজামণ্ডপে নেচে আনন্দে ভাসালেন হিন্দু ধর্মাবলম্বীদের।

মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জের পূজামণ্ডপ পরিদর্শন করতে যান তিনি। এ সময় বক্তব্য শেষে সেখানকার নৃত্যশিল্পীদের সঙ্গে নেচে তাদের উৎসাহ দেন। এ সময় তার সহপাঠী ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জকে প্রাণের শহর উল্লেখ করে ফেরদৌস বলেন, ‘আমার ছোট বেলার শহর। অত্যন্ত প্রাণের শহর। আমার বেড়ে ওঠার সঙ্গে আজকে আমি ফেরদৌস হওয়ার পেছনে বড় ভূমিকা রেখেছে এই শহর। কারণ শিল্প-সংস্কৃতির দিক দিয়ে নারায়ণগঞ্জ অনেক ধনী। নারায়ণগঞ্জের মানুষ ভীষষ সংস্কৃতমনা। আমি নিজেও ছোটবেলায় বুঝতাম না হিন্দু, মুসলমানের কী তফাৎ। ঈদে আমার হিন্দু বন্ধুরা আমাদের বাড়িতে আসত পূজায় আমরা তাদের বাড়িতে যেতাম। আমরা বিশ্বাস করি ধর্ম যার যার উৎসব সবার। আমার বন্ধু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে ধন্যবাদ। আসলে ও মাঝে মাঝে এমন সব কাজ করে আমি বিস্মিত হয়ে যাই।

এদিকে ফেরদৌস বর্তমানে সিনেমার কাজেও ব্যস্ত সময় পার করছেন। তার হাতে ৮টি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে শেষ করেছেন ‘বিউটি সার্কাস’, ‘যদি আরেকটু সময় পেতাম’ ও ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি’ সিনেমাগুলো। এছাড়া অভিনয় করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘গাঙচিল’ ও ‘জ্যাম’; হৃদি হকের ‘১৯৭১ সেইসব দিন’ ইত্যাদি সিনেমায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button