বিনোদনলিড নিউজ

মা হচ্ছেন নেহা কক্কর?

দীর্ঘদিন ধরে গুঞ্জন, বলিউডের প্লেব্যাক কুইন নেহা কক্কর মা হতে চলেছেন। সম্প্রতি গায়িকার বেশ কিছু ছবি আবারও এ গুঞ্জনের আগুনে ঘি ঢালে। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল জানায়, কিছু দিন আগে জনসম্মুখে দেখা গেছে নেহাকে। সেখানে তিনি ওড়না দিয়ে পেট ঢাকার চেষ্টা করেন।

নেহা কক্কর সম্প্রতি নাচভিত্তিক রিয়েলিটি শো ড্যান্স দিওয়ানের তৃতীয় মৌসুমের মঞ্চে হাজির হয়েছিলেন। সেখানে তিনি অন্তঃসত্ত্বার গুঞ্জন নিয়ে মুখ খোলেন।

অনুষ্ঠানে ‘লুঙ্গি ড্যান্স’গানের তালে নেচে নজর কাড়েন গুঞ্জন। নেহা কক্করও ছোট্ট বাচ্চাটিকে প্রশংসায় ভাসান। বলেন, ‘ঈশ্বর তোমার মঙ্গল করুন। শুভ কামনা রইল। রোহু (রোহনপ্রীত) ও আমি এখনও সন্তান নেওয়ার কথা ভাবিনি। কিন্তু আমাদের যদি কখনও বাচ্চা হয়, আমরা চাইব বাচ্চাটা যেন গুঞ্জনের মতো হয়।

https://www.instagram.com/nehakakkar/?utm_source=ig_embed&ig_rid=a3cfbc61-8b39-4d59-b162-39651637f10f

উল্লেখ্য, নেহার ক্যারিয়ার শুরু ২০০৮ সালে ‘নেহা দ্য রকস্টার’ দিয়ে। অ্যালবামটির কম্পোজিশন করে মিট ব্রাদার্স। প্রথম দানেই বাজিমাত করেন এ ‘ইন্ডিয়ান আইডল’ কন্যা। প্রথম প্লেব্যাক করেন ২০১০ সালে ‘ইসি লাইফ মে’ সিনেমায়। এরপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক হিট গান উপহার দিয়ে যাচ্ছেন। বসছেন বিভিন্ন রিয়্যালেটি শোর বিচারকের আসনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button