দেশজুড়ে

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ৫ জুলাই একটি অনলাইন নিউজ পোর্টালে “বেলকুচি পৌর ছাত্রলীগের বিরুদ্ধে অটো ভ্যান ছিনিয়ে নিয়ে বিক্রি করার অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন বাংলাদেশ ছাত্রলীগ বেলকুচি পৌর শাখার সাধারণ সম্পাদক সৌরভ আহমেদ উৎস।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। প্রকৃত ঘটনা হচ্ছে, জনৈক ফজলের সাথে আমার কোন কথা কিংবা তার ভ্যান ছিনিয়ে নেয়ার মতো কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ঘটনার দিন ৫ জুলাই বাদ জোহর স্থানীয় মুরুব্বি সহ আমি এবং বাংলাদেশ ছাত্রলীগ বেলকুচি পৌর শাখার সভাপতি আকতার হামিদ, বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করে ঘটনাস্থল পরিদর্শন করে চলে আসি৷ ভ্যান ছিনিয়ে নেয়া কিংবা বিক্রি এর মতো কোন ঘটনা সম্পর্কে আমি ওকাবহাল না।

দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে অনলাইন পত্রিকাটিকে বিষয়টি আরও গভীরভাবে অনুসন্ধান করা উচিত ছিলো বলে আমি মনে করছি। কে বা কারা প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এহেন কর্মকাণ্ডে লিপ্ত ও আমার সুনাম ক্ষুণ্ণ করার প্রচেষ্টা করেছে সেটা দুঃখজনক। তাই আমি উল্লেখিত প্রতিবেদনটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button