বিনোদন

ফজলে রাব্বির নতুন ওয়েব ফিল্ম ‘দ্যা বিট’

তরুণ অভিনেতা ফজলে রাব্বি। বর্তমান সময়ে তরুনদের মধ্যে তিনি অন্যতম একজন অভিনেতা। তিনি ছোট বেলা থেকে নেওয়াজ উদ্দিন সিদ্দিকির অভিনয় দেখতেন। আর তখন থেকেই ভাবতেন তার মতো আমাকেও একদিন মানুষ চিনবে। তার স্বপ্ন সেই পথেই হাটছে।

তার কাজের শুরুটা অল্প কিছুদিন হলেও এর মধ্যে করে ফেলেছেন বেশ কিছু কাজ। শুরুটা ছিলো এস আই সোহেল পরিচালিতো ভাইয়ের ফেইস ভ্যেলু নাটকের মধ্যে দিয়ে। তারপরে মামুন খান পরিচালনায়, সরকার মিডিয়ার প্রযোজনায় করেছেন ওয়েব ফ্লিম অনিয়ম। এরপর আর কে প্রডাকশন এর প্রযোজনায় করেছেন ওয়েব ফিল্ম অপজিশন।

এরই মধ্যে তিনি নতুন একটি ওয়েব ফ্লিমে অভিনয় করেছেন । ওয়েব ফিল্ম’র নাম ‘দ্যা বিট’। শরীফুল ইসলাম শামীম এর পরিচালনায়, এটি আমেরিকান 27investment প্রযোজনা করেছে । ইতিমধ্যে এটির প্রথম লটের কাজ শেষ হয়েছে। গল্পে দেখা যাবে, ব্যংকের তিন জন অংশিদার যথাক্রমে জাবেদ সাহেব, কাদের সাহেব ও রকি খান।

রাব্বি বলেন, করোনা মহামারীর কারনে আপাতত কাজটি বন্ধ রেখেছি। পৃথিবী সুস্থ হলে আবার কাজে ফিরবো। আমি মনে করি আমি যতগুলো কাজ করেছি তার মধ্যে সেরা কাজ হয়তো হতে চলছে ‘দ্যা বিট’। আশা করছি কাজটি মুক্ত হলে দর্শকদের মন জয় করতে পারবো।

এছাড়া এই ওয়েব ফিল্মে অভিনয় করেছেন রাশেদ মামুনুর রহমান অপু, নবাগত নায়ক প্রেম রহমান ,জিনাত শানু স্বাগতা,আফরিন শিখা রাইসা সহ আরও অনেকে। যার চিত্রগ্রাহক ছিলো শেখ সুজন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button