তথ্য ও প্রযুক্তি

বন্দী জীবনে সঙ্গী টেলিভিশন

বৈশ্বিক করোনা মহামারির ফলে বহুদিন যাবৎ আমরা চার দেয়ালের মাঝে এক ধরণের বন্দী জীবন কাটাচ্ছি। এমন অবসাদময় জীবনে নিজেকে উৎফুল্ল ও প্রাণবন্ত রাখতে মানুষ তাই টিভির পর্দায় সময় কাটাচ্ছে বেশি। প্রযুক্তির কল্যাণে এখন টেলিভিশনে যুক্ত হয়েছে বিভিন্ন নতুন নতুন ফিচার ও আধুনিক সুবিধা।

মানুষের বিনোদনের ঝুলিতে নতুন মাত্রা যোগ করতে বিভিন্ন টিভি নির্মাতা প্রতিষ্ঠান অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ চমৎকার ডিজাইনের টিভি এনেছে বাজারে। আধুনিক সময়ের সাথে তৈরি হওয়া মানুষের চাহিদা অনুযায়ী ফিচার ও ডিজাইনের জন্য স্যামসাং এর টিভিগুলো ইতোমধ্যে মানুষের নজর কেড়েছে। ক্রেতাদের ক্রয়ক্ষমতা, পছন্দ ও রুচির ওপর ভিত্তি করে বিশ্বখ্যাত কনজ্যুমার ইলেকট্রনিকস ব্র্যান্ড স্যামসাং -এরও বিভিন্ন ধরণের টিভি রয়েছে।

স্যামসাং –এর স্মার্ট টিভিগুলোর সবচেয়ে আকর্ষণীয় দিক হলো এদের দুর্দান্ত ফিচার। এসব টিভিতে ইন্টারনেট সংযোগের মাধ্যমে সরাসরি স্যাটেলাইট টিভি চ্যানেল দেখার পাশাপাশি ইউটিউব, নেটফ্লিক্স ও প্রাইম ভিডিওতে উপভোগ করা যাবে পছন্দের ভিডিও ক্লিপ, সিনেমা ও টিভি সিরিজ। করোনা মহামারির জন্য এখন অধিকাংশ অফিস এবং অ্যাকাডেমিক কার্যক্রম পরিচালিত হচ্ছে ঘরে বসে; হোম অফিস বা অনলাইন স্কুলকে আরও সহজ করবে এই স্মার্ট টিভিগুলো। টিভির সাথে পিসি সংযোগ করে ঘরে বসেই অফিসের কাজ করা যাবে এবং স্কুলের ক্লাস করা যাবে।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে স্যামসাং এ চলছে ‘বিগ অফার ঈদ জমবে এবার’ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের অধীনে, ক্রেতারা ৫৫ ইঞ্চি অথবা ৭৫ ইঞ্চি ফোরকে স্মার্ট ক্রিস্টাল ইউএচডি কিনে জিতে নিতে পারবেন এয়ার পিউরিফায়ার অথবা ওয়াশিং মেশিন। পণ্য দু’টির কেনার ক্ষেত্রে ক্রেতাদের জন্য রয়েছে ০% ইন্টারেস্টে ৩৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধা। এছাড়াও, ক্রেতারা নির্দিষ্ট মডেলের টিভি কিনে উপভোগ করতে পারবেন ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। ইউএইচডি টিভির সাথে সাউন্ড বার ক্রয় করলে ক্রেতারা পাবেন সাউন্ডবারে ৫০ শতাংশ ছাড়। এক্সচেঞ্জ অফারে ক্রেতারা টেলিভিশনে পাবেন সর্বোচ্চ ২০ হাজার টাকা ছাড়।

সঙ্কটকালীন সময়ে শারীরিকভাবে সুস্থ্য থাকার পাশাপাশি আমাদের মানসিকভাবেও সবল থাকা অত্যন্ত জরুরী। এ সময়ে এমন আধুনিক টিভিগুলো হতে পারে আমাদের কাছের সঙ্গী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button