দেশজুড়ে

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নেওয়া সম্ভব —– নুরুল আমিন রুহুল এমপি

স্টাফ রিপোর্টারঃ

মতলব উত্তরে বর্নাঢ্য আয়োজনে, আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে চাঁদপুরের বহুল প্রচারিত দৈনিক শপথ পত্রিকার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার সকালে মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যানের কক্ষে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয় ৷ মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক শপথের বিশেষ প্রতিনিধি বোরহান উদ্দিন ডালিমের সভাপতিত্বে ও দৈনিক শপথ পত্রিকার মতলব উত্তর উপজেলা প্রতিনিধি মো. তুহিন ফয়েজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল।

তিনি বলেন,বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও মতলবের উন্নয়নে সকলকে ঐক্যবদ্বভাবে কাজ করতে হবে। যদি কোন অনিয়ম দূর্নীতি থাকে সেটি যদি পত্রিকার পাতায় উঠে আসে তা হলে মতলববাসী সোচ্চার হবে। সাংবাদিক ও জনপ্রতিনিধি একসাথে কাজ করলে খুব দ্রুত মতলবের উন্নয়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নেওয়া সম্ভব হবে। এসময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, রেডিও বাংলাদেশের উপ পরিচালক মহসিন মিয়া, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মিয়া জাহাঙ্গীর আলম, গিয়াস উদ্দিন চৌধুরী, আওয়ামীলীগ নেতা ও মোহনপুর পর্যটন লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক কাজী মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আকতার, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার সম্পাদক মফিজুর রহমান খাঁন বাবু, মতলব উত্তর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, যুগান্তর মতলব প্রতিনিধি ফারুক হোসেন, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, রাকিবুল ইসলাম সোহাগ, গোলাম নবী খোকন, কামরুজ্জান হারুন, ইসমাইল খান টিটু, শফিক ইসলাম রানা,আলআমিন সিপাহী,মমিনুল ইসলাম,শহিদুল ইসলাম খোকন, দৈনিক শপথের মতলব উত্তর উপজেলা প্রতিনিধি সুমন আহমেদ সহ স্থানীয় সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button