খেলাধুলা

বাংলাদেশে পা রাখল অস্ট্রেলিয়া

সবকিছু চূড়ান্ত থাকলেও শঙ্কার মেঘ সরছিল না। প্রশ্ন ছিল, শেষপর্যন্ত অস্ট্রেলিয়া দল বাংলাদেশ সফরে আসবে তো? অনেক চড়াই-উতরাই পেরিয়ে, ক্রিকেট অস্ট্রেলিয়ার নানা টালবাহানা আর দেনদরবার শেষে, পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে অবশেষে বাংলাদেশে এসে পৌঁছেছে অজিরা।

ওয়েস্ট ইন্ডিজের বার্বাডোস থেকে কোয়ান্টাস এর চার্টার্ড বিমানে চেপে আজ (বৃহস্পতিবার) বিকেল ৪টা ১০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েডরা।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বেশ বড় বহরই নিয়ে এসেছে অজিরা। তবে ৩২ সদস্যের দলে নাম নেই স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নারের মতো তারকা ক্রিকেটারের। চোট ও ব্যক্তিগত কারণ মিলিয়ে স্মিথ, ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, মার্নাস লাবুশেন, মার্কাস স্টয়নিস ও প্যাট কামিন্সরা খেলবেন না এই সিরিজে।

আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ। প্রতিটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬টায়।

বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়া স্কোয়াড-

অ্যাশটন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স কেয়ারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, জশ হেইজেলউড, মোইজেস হেনরিকেস, মিচল মার্শ, বেন ম্যাকডারমট, রাইলি মেরেডিথ, জশ ফিলিপি, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জ্যাম্পা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button