দেশজুড়ে

মতলব উত্তরে বৃদ্ধার লাশ উদ্ধার

ফারুক হোসেন: চাঁদপুরের মতলব উত্তরে সাজেদা বেগম (৭০) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার (১ সেপ্টেম্বর) উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের চরপুটিয়ার নিজ বাড়ি থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত সাজেদা বেগম মতলব উত্তর উপজেলার ফরাজিকান্দী ইউনিয়নের চরপুটিয়া গ্রামের শুক্কুর আলী প্রধানের স্ত্রী।

বৃদ্ধার মেয়ে আসমা বেগম (৩৫)
অভিযোগ করে বলেন, ‘তার মাকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। চরপুটিয়া গ্রামের আলকাছ এর ছেলে শাহজালাল ও ইউনুছ, একই গ্রামের আনোয়ার হোসেন ও তার স্ত্রী রেহেনা বেগমসহ কয়েকজন মিলে পুর্বপরিকল্পিত ভাবে আমার মাকে হত্যা করেছে’।

তিনি আরও বলেন, ‘মঙ্গলবার ( ৩১ আগস্ট) দুপুরে আমার মাকে বাড়ীতে দিয়ে আসি পরের দিন সকাল আমার মায়ের খোজখবর নেওয়ার জন্য আমার চাচাতো বোন পারভীনের মোবাইলে ফোন দিয়ে আমার মার কাছে দেওয়ার জন্য বলি, পারভিন আমাদের ঘরের সামনে গিয়ে দরজা বন্ধ দেখে এবং একটি জানালা ভাঙ্গা দেখে জানালা দিয়ে ঘরে ঢুকে আমার মাকে বস্ত্রহীন অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে। তাৎক্ষণিক পুলিশকে খবর দেই’।

এ ব্যাপারে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, নিহত বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button