দেশজুড়ে

ড. শামছুল আলম পরিকল্পনা প্রতিমন্ত্রী হওয়ায় মতলব উত্তরে শোকরানা মিলাদ ও দোয়া

আবু ইউসুফ রাসেল: চাঁদপুরের মতলব উত্তরে ড. শামছুল আলম পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হওয়ায় সোমববার (১৯জুলাই) সন্ধায় শোকরানা মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক ফারুক হোসেন এর উদ্যোগে উপজেলার ঘনিয়ারপাড় চৌরাস্তায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শোকরানা ও মিলাদ দোয়া অনুষ্টানে সাংবাদিক ফারুক হোসেনের সভাপতিত্বে সাংবাদিক কামরুজ্জান হারুনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ছেংগারচর পৌর প্যানেল মেয়র আঃ মান্নান বেপারী, সাবেক কাউন্সিলর মজিবুর রহমান, আওয়ামীলীগ নেতা হান্নান বেপারী, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনির, সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম আওয়ামীলীগ নেতা মিলন প্রধান প্রমুখ।

অনুষ্টানে বক্তরা বলেন সততা ও নিষ্ঠার সাথে কাজের ফলাফল মহান রাব্বুল আলামিন পুরস্কৃত করেন। তার প্রতিফলন হিসেবে মতলবে কৃতিসন্তান ড. শামছুল আলমকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে এই সম্মানীত স্থানে
বসিয়েছেন। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ ও আন্তরিক ধন্যবাদ জানাই।

বক্তরা আরও বলেন, ড. শামছুল আলম মতলব ব্রীজের কাজসহ অনেক অনেক বড় প্রকল্প নিয়ে কাজ করেছেন। আগামীতে মতলবের উল্লেখযোগ্য উন্নয়ন তার নেতৃত্বে বাস্তবায়ন হবে বলে বিশ্বাস করি। আমরা মাননীয় প্রতিমন্ত্রী ড. শামসুল আলমের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করছি। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা তাজুল ইসলাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button