দেশজুড়ে

‘মাতৃছায়া একতা সংঘ’-মতলব উ. চাঁদপুরের এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরন

নিজস্ব প্রতিনিধি: পবিত্র মাহে রমজান উপলক্ষে “মাতৃছায়া একতা সংঘ”-মতলব উ. চাঁদপুর ফেসবুক ভিত্তিক অরাজনৈতিক সংগঠন এর উদ্যোগে ১০টি গ্রামে ইফতার সামগ্রী বিতরণ করেন।

গতকাল শুক্রবার (১ এপ্রিল) চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা, দুর্গাপুর ইউনিয়ন ও নিশ্চিন্তপুর ইউনিয়নে সংগঠন এর সকলের সহায়তায় এই ইফতার সামগ্রী দেওয়া হয়।

“মাতৃছায়া একতা সংঘের” প্রতিষ্ঠাতা বলেন, সমাজের সকল বৃত্তবানদের উচিৎ সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো। আমি সকল বিত্তবানদের বিনিত ভাবে আহবান জানাই সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়ানোর জন্যে। এমনকি আমরা যারা অনেক সসম্পদশালী নই তবে এই অসহায় মানুষদের থেকে ভাল আছি। তারা আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র টাকা একত্রে করে হলেও তাদের পাশে দাড়ানোর চেষ্টা করা আমাদের দ্বায়িত্ব বলে মনে করি।

এরই ধারাবাহিকতায় আমরা কিছু প্রবাসী, এবং দেশের যুবকদের সহযোগিতায় আমাদের এই কার্যক্রম করে যাচ্ছি। একই ভাবে আগামীতেও বিগত সময়ের মতো বিভিন্ন সামাজিক কার্যক্রমের মধ্য দিয়ে আরও ভাল কিছু করার চেষ্টা করে যাবো ইনশাআল্লাহ।

সব শেষে তিনি দেশ বাসীর কাছে দোয়া চেয়েছেন এবং সকল মুসলমান ভাই-বোনদের রমজানের পবিত্রতা রক্ষায় ইসলামের বিধিনিষেধ মেনে চলার আহবান জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button