দেশজুড়ে

মোহনপুর কাজী মিজানুর রহমানের নির্বাচনী মতবিনিময় সভায় জনতার ঢল

ফারুক হোসেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশে গড়ার অংশ হিসেবে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন রূপান্তন করার অঙ্গীকার নিয়ে ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন ও স্হানীয়দের সাথে উঠন বৈঠক অব্যাহত রেখেছেন উপজেলা আওয়ামীলীগ সদস্য কাজী মিজানুর রহমান।

শুক্রবার মোহনপুর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের উদ্যোগে কাজী বাড়িতে মতবিনিময় সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি, মোহনপুর পর্যটন কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক এবং উপজেলা আওয়ামী লীগ নেতা কাজী মিজানুর রহমান।

এ সময় অন্যনদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী, যুবলীগ,ছাত্রলীগ ও মহিলা লীগের নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় আগত আওয়ামী মহিলা লীগ সহ নেতৃবৃন্দের মুখে একটাই শ্লোগান ছিল ‘মিজান ভাই এগিয়ে চলো, আমরা আছি তোমার সাথে। মহিলা লীগের শতস্ফুত অংশগ্রহনে উঠান বৈঠকটি জনসমুদ্রে পরিনত হয়। বৈঠকে মোহনপুর ইউনিয়নের মহিলা লীগের নেতৃবৃন্দরা বলেন, আমরা অনেক চেয়ারম্যান দেখেছি। কিন্তু কেউ ইউনিয়নের উন্নয়নের কথা ভাবেনি। তারা ভেবেছে নিজের ভাগ্য উন্নয়নের কথা। তাই দীর্ঘ বছরেও এই ইউনিয়নে কার্যত কোন উন্নয়ন হয়নি। এবার আমরা কাজী মিজানুর রহমানের ভাইয়ের মত একজন বিচক্ষন, ধর্মভীরু, সুদক্ষ,সৎ, আধুনিক, রুচিশীল, যোগ্য ও জনবান্ধব ব্যক্তিত্বকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button