দেশজুড়ে

লকডাউনে সরকার যে নির্দেশনা দিয়েছে তা মেনে চলতে হবে: ইউএনও

মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান বলেন, সরকার জনগনের কথা চিন্তা করেই কঠোর লকডাউন ঘোষনা করছেন। মানুষের জীবন বাঁচলেই, জীবিকা বাঁচবে। বর্তমান করোনা ভয়াবহ সময় আমরা পার করছি। কঠিন সংকটের মধ্যে আমরা পৌছে গেছি। তাই এ বিপর্যয় পরিস্থিতি মোকাবেলায় সরকারের যে নিষেধাজ্ঞা বা নির্দেশনা রয়েছে সেসব মেনে চলতে হবে। এ দুর্যোগ সবার সহযোগিতা একান্তভাবে কাম্য এবং উপজেলা বাসীর কল্যাণের জন্য সবার সহযোগিতা কামনা করছি।

মঙ্গলবার (২৯ জুন) দুপুরে উপজেলা কনফারেন্স রুমে করোনা পরিস্থিত মোকাবেলায় পহেলা জুলাই থেকে এক সপ্তাহ কঠোর লকডাউন বাস্তবায়নে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গাজী শরিফুল হাসান এ কথাগুলো বলেছেন।

তিনি আরও বলেন, আমাদের নিজেদের সুরক্ষা নিজেদের নিশ্চিত করতে হবে। সচেতন হওয়ার কোন বিকল্প নেই। এ মানবিক বিপর্যয় ঠেকাতে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে।

মতলব উত্তর থানা অফিসার ইনচার্জ মো. শাহজাহান কামাল তার বক্তব্য বলেন, জনগনের কল্যাণে সরকার যে সকল সিদ্ধান্ত গ্রহণ করেছে তা আমাদের মানতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে নিজেদের সচেতন হতে হবে। আর এ সিদ্ধান্ত অমান্য করা যাবে না। এ সময়ে সকলে ধৈর্য্যধারণ এবং সহনশীল হতে হবে। লকডাউন বাস্তবায়ন করতে সকলের সহযোগিতা একান্ত কাম্য।

সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ ফারুক হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেব, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, যুগান্তর ও আনন্দ টিভির মতলব প্রতিনিধি ফারুক হোসেন, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আজকের পত্রিকার মতলব প্রতিনিধি মনিরুল ইসলাম মনির, জয়যাত্রা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি জাকির হোসেন বাদশা, মাই টিভি মতলব উত্তর প্রতিনিধি দ্বীন ইসলাম, আমাদের সময় মতলব উত্তর প্রতিনিধি আরাফাত আলামিন প্রমুখ।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button