বিনোদন

সহশিল্পীদের মধ্যে নিজ হাতে কোরবানির মাংস বিতরণ করলেন পরীমনি

ঢাকার সিনেমার আলোচিত ও দর্শকপ্রিয় নায়িকা পরীমণি। গত কয়েক বছরের ধারাবাহিকতায় এবারও তিনি গরু কোরবানি দিলেন তার প্রিয় কর্মস্থল বিএফডিসির অসচ্ছল মানুষদের জন্য। পরীমণি এফডিসিতে আসেন বিকাল ৬: ১৫ মিনিটে। ৬: ৩০ মিনিটে এফডিসির পাশে সবাইকে সারিবদ্ধভাবে নিজ হাতে কোরবানির মাংস বিতরণ করেন।

অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের জন্যই তাঁর এ উদ্যোগ। ২০১৬ সালে এফডিসিতে গরু কোরবানি দেওয়া শুরু করেন পরীমণি। এর ধারাবাহিকতায় প্রতি বছর তিনি কোরবানি দিচ্ছেন। এবার ছয়টি গরু কোরবানি দিয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

পরীমণি বলেন, এফডিসি আমার দ্বিতীয় পরিবার। কয়েক বছর ধরে পরিবারের মানুষদের জন্য কোরবানি দিচ্ছি। তারই ধারাবাহিকতায় এবার ছয়টি গরু কোরবানি দেই। প্রতি বছরই একটি করে বাড়বে। পরিবারের সদস্যরা খুশি থাকলে আমি তাতেই তৃপ্ত। এফডিসি আমার দ্বিতীয় পরিবার যতদিন বেঁচে থাকবো এফডিসিতে কোরবানি দেব।

তিনি আরও বলেন, মহামারি করোনাভাইরাসের কারণে কোরবানি নিয়ে এবার একটু বেশি সতর্কতা অবলম্বন করতে হয়েছে। পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে মাংস বিতরণ করেছি।

রুপালি পর্দার এই তারকার হৃদয় মানবিক। তা তিনি প্রমাণ করেছেন বহুবার। সস্প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী ভুলু বারীর দিকে। দশ হাজার টাকা দিয়ে সহায়তা করলেন বাংলাদেশের প্রথম সবাক চলচ্চিত্র ‘মুখ ও মুখোশ’-এর অভিনেত্রী বিলকিস বারীর মেয়ে ভুলু বারীকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button