জাতীয়

একদিনের সফরে মতলবে আসছে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম

ফারুক হোসেন

পরিকল্পনা মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. শামসুল আলম ৪ সেপ্টেম্বর রোববার এক দিনের সফরে আসছেন মতলব উত্তরে ।

জানা যায়, রোববার ছেংগারচর পৌরসভায় ভূগর্ভস্থ পানি শোধনাগার, উচ্চ জলাধার ও পানি সরবরাহ কার্যক্রমের উদ্ধোধন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীবৃন্দের সাথে মতবিনিময় এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট, এক্স-রে, জিন এক্সপার্ট মেশিন, আল্ট্রাসনোগ্রাফি মেশিন, ল্যাব এনালাইজার ও সেল কাউন্টার মেশিন এবং ওটি ফ্যাসিলিটিজের উদ্ধোধন উদ্দেশ্যে এ সফর।

এ বিষয়ে প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো. আবদুল আজিজ জানান, মাননীয় পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মহোদয় ৪ সেপ্টেম্বর রোববার সকালে ঢাকা বেইলি রোডস্থ সরকারি বাসভবন থেকে মতলব উত্তরের উদ্দেশ্য যাত্রা করবেন।

রোববার সকাল ১০.৩০ ঘটিকায় ছেংগারচর পৌরসভায় ভূগর্ভস্থ পানি শোধনাগার, উচ্চ জলাধার ও পানি সরবরাহ কার্যক্রম উদ্ধোধন করবেন ও সকাল ১১.৪৫ ঘটিকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের সাথে মতবিনিময় করে দুপুর ১২. ৪৫ ঘটিকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট, এক্স-রে, জিন এক্সপার্ট মেশিন, আল্ট্রাসনোগ্রাফি মেশিন, ল্যাব এনালাইজার ও সেল কাউন্টার মেশিন এবং ওটি ফ্যাসিলিটিজের উদ্ধোধন শেষে মতলব উত্তর ত্যাগ করে ঢাকার সরকারি বাসভবনের উদ্দেশ্যে যাত্রা করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button